Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  একদিনে সর্বোচ্চ আড়াই হাজার রোগী শনাক্ত, মৃত্যু ২৩ জনের #  মাধবপুরে খেলা নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু, মা ছেলে আটক #  বাহুবলে সংঘর্ষের ঘটনায় ৫শ জনের বিরুদ্ধে মামলা,গ্রেফতার ২৫ #  লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশিসহ নিহত ৩০ #  লাখাইয়ে ‘বিপর্যয়ে সৈনিকরা’ কাজ করেছে দিন রাত #  করোনা ও কৃষি #  হবিগঞ্জে আরো ৭ জন শনাক্ত, মোট ১৭১ #  বাহুবলে অবৈধ বালু উত্তোলন, লক্ষ টাকা জরিমানা #  বাহুবলে সরকারি চালের বস্তা জব্দ: দোকান কর্মচারীর জেল #  ১৫ জুন পর্যন্ত মানতে হবে ১৫ শর্ত #  খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজারের পিতা আর নেই #  নবীগঞ্জে সরকারি ২৫০০ টাকার তালিকায় অনিয়ম! #  দেশে করোনায় নতুন শনাক্ত ২০২৯ #  শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করল এক মুসলিম সংগঠন #  বাহুবলে মিষ্টির দোকান থেকে সরকারী চাল জব্দ: আটক ১

চুনারুঘাটে হিতৈষী’র ঈদ সামগ্রী বিতরণ

আব্দুর রাজ্জাক রাজুঃ“সমাজবদ্ধ মানুষের মঙ্গলকামী” সামাজিক ও মানবিক সংগঠন “হিতৈষী ফাউন্ডেশন” চুনারুঘাটের আয়োজনে আজ (২১ মে) উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন থেকে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর খাঁন।

পরে সংগঠনের সদস্য ও সেচ্ছাসেবীদের মাধ্যমে উপজেলার বেশকয়টি গ্রামের মধ্যবিত্ত, শ্রমজীবী ও সুবিধাবঞ্চিত ৫০০ টি পরিবারের ঘরে ঘরে ঈদ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

হিতৈষী’র সভাপতি ব্যাংকার মোঃ রায়হান উদ্দিন জানান, করোনা পরিস্থিতির কারণে পৃথিবীব্যাপি অস্থিরতা বিরাজ করছে। এই পরিস্থিতিতে আমাদের দেশের মানুষ ও আমার উপজেলার মানুষ ভালো নেই। তাদের কথা চিন্তা করে আমি আমার বেতন ও বোনাসের এক লক্ষ্য টাকা সংগঠনে দিয়ে দেই এবং সকল সদস্যদের সহযোগিতা নিয়ে উপজেলার বঞ্চিত মানুষের মাঝে ঈদ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করি। এই দুঃসময়ে দেশ ও প্রবাস থেকে যারা এগিয়ে আসছেন, তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।
তরুণ ব্যাংকার রায়হান আরো বলেন, এখনই উপযুক্ত সময় মানুষের পাশে দাড়ানোর, আসুন যার যার অবস্থান থেকে সরকারের পাশাপাশি আমরাও প্রতিবেশীদের হৃদয়ের কাছে থাকি। গাজীপুর ইউনিয়নের যুবসমাজ ও সংগঠনের যারা এই মহতী কাজে শ্রম, মেধা ও অর্থ দিয়ে প্রাণশক্তি জানিয়েছেন, আপনাদের প্রতি কৃতজ্ঞতা।

হিতৈষী’র প্রতিষ্ঠাতা সভাপতি কবি মনসুর আহমেদ জানান, প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন ধরনের মানবিক কর্মকাণ্ড করে আসছেন তারা। যেমন, শিক্ষা সামগ্রী বিতরণ, শিক্ষাবৃত্তি প্রদান, বিভিন্ন পাঠাগারে বই প্রদান, শীতবস্ত্র বিতরণ, বৃক্ষ রোপণ, অসুস্থ রোগীকে সহযোগিতা প্রদান, এবং প্রতিটি ঈদে ধারাবাহিক ভাবে ঈদসামগ্রী বিতরণ। এ সকল কাজে হিতৈষী’র উপদেষ্টা, পৃষ্ঠপোষক ও সকল সদস্য সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।