• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে পরিবহণ শ্রমিকদের খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ সভাপতি

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের  শায়েস্তাগঞ্জে করোনা পরিস্থিতির কারনে বিভিন্ন শ্রেনি পেশার মানুষ যখন কর্মহীন হয়ে পড়েছেন তখন সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে সমাজের বিত্তবানরাও মানুষের পাশে দাড়িয়েছেন। তেমনি শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ফজল উদ্দিন তালুকদার ব্যক্তিগত উদ্যোগে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে এ পর্যন্ত সাড়ে ৭ হাজার কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

এছাড়াও এলাকার মুক্তিযোদ্ধা, বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিন, উলামা-মাশায়েকদের মধ্যে ঈদ সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করেছেন এই ব্যবসায়ী।

খাদ্য সামগ্রী বিতরণের ধারাবাহিকতায় বুধবার বিকাল ৩টার দিকে শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ প্রাঙ্গণে পৌরসভার সাড়ে ৪শত পরিবহণ শ্রমিকদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসয়ম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, যুবলীগ নেতা ফরিদ হাসান, আব্দুল জব্বার তালুকদার মুরাদ, বিশিষ্ট মুরুব্বি আব্দুল হামিদ তালুকদার, শ্রমিক নেতা সাবাজ মিয়া, উপজেলা যুবলীগ নেতা শোয়েব আহমেদ, ছাত্রলীগ নেতা তোষার তালুকদার ও মাসুম তালুকদারসহ আরো অনেকেই।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহিরের নির্দেশে উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের মাষে খাদ্য সামগ্রী বিরতণ করেছেন। তার এই মহতি উদ্যোগকে সাধুবাধ জানাই।

উপজেলা যুবদলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও এমপি আবু জাহিরের পরামর্শে শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে করোনা পরিস্থিতির কারণে কর্মহীন মানুষকে আজকে পর্যন্ত আমার ব্যক্তিগত উদ্যোগে সাড়ে ৭ হাজার লোকজনের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। দেশের এই ক্রান্তিকালে মানুষের পাশেই আছি, ভবিষ্যতেও থাকতে চাই। পরিশেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আবু জাহিরের প্রতি কৃতজ্ঞতা জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ