Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  চুনারুঘাটে গাঁজাসহ যুবক আটক #  জকিগঞ্জে ছেলের হাতে মা খুন #  গাছের সাথে বেঁধে চোরকে গণপিটুনি #  নাসিরনগরে একদিনে ৬ জন করোনায় আক্রান্ত #  নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে ৩ মাসের জেল #  সিলেটে পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর #  অপমৃত্যু নয়, স্বাভাবিক মৃত্যুর প্রার্থনা #  দেশে নতুন শনাক্ত ২৯১১, মৃত্যু ৩৭ #  আমরা দেশের মানুষ ভালো থাকতে চাই #  শতবর্ষে মিরপুর দাখিল মাদ্রাসা, পাশের হারে উপজেলায় সেরা #  ভূমধ্যসাগরে ৩৬ বাংলাদেশি নিহতের প্রধান আসামি সিলেটে গ্রেফতার #  হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হলেন তাহিরপুরের ইউএনও বিজেন ব্যানার্জী #  হবিগঞ্জের খোয়াই নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার #  শায়েস্তাগঞ্জে মেয়র ছালেক মিয়াসহ ১৫ জনের করোনা রিপোর্ট নেগেটিভ #  গোলাপগঞ্জে ১২ জনের করোনা জয়

হবিগঞ্জে ২শ দরিদ্রকে প্রবাসী পরিবারের সহায়তা

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া গ্রামের বড় বাড়ীর প্রবাসে থাকা লোকজন এলাকার দরিদ্র লোকজনের পাশে দাড়িয়েছেন। ওই গ্রামের কাশেম আলম নোমান ও তার মেয়ে নোহা এবং এবং তার পরিবারের লন্ডন ও আমেরিকায় থাকা সদস্যরা মিলে ২শ দরিদ্র লোককে সহায়তা করেন।

বুধবার দুপুরে গোপায় বড় বাড়ী বায়তুল মামুর মসজিদ প্রাঙ্গণে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এই সহায়তা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির।

বড়বাড়ীর আব্দুল্লা কামাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জে এপিপি এডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীব পরিষদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিজুর রহমান খান সজল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান,মাসুক উদ্দিন আহমেদ, শরীফুল ইসলাম ও বকুল আহমেদ।

প্রধান অতিথি এমপি আবু জাহির সরকারের পাশাপাশি ব্যাক্তি উদ্যোগে দরিদ্রদের পাশে দাড়ানোর এই উদ্যোগকে ধন্যবাদ জানান। প্রবাসে থাকার পরও যারা নিজের এলাকার জন্য কাজ করেন তাদের প্রতি
আমাদেরকে কৃতজ্ঞতা জানাতে হবে।