Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  একদিনে সর্বোচ্চ আড়াই হাজার রোগী শনাক্ত, মৃত্যু ২৩ জনের #  মাধবপুরে খেলা নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু, মা ছেলে আটক #  বাহুবলে সংঘর্ষের ঘটনায় ৫শ জনের বিরুদ্ধে মামলা,গ্রেফতার ২৫ #  লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশিসহ নিহত ৩০ #  লাখাইয়ে ‘বিপর্যয়ে সৈনিকরা’ কাজ করেছে দিন রাত #  করোনা ও কৃষি #  হবিগঞ্জে আরো ৭ জন শনাক্ত, মোট ১৭১ #  বাহুবলে অবৈধ বালু উত্তোলন, লক্ষ টাকা জরিমানা #  বাহুবলে সরকারি চালের বস্তা জব্দ: দোকান কর্মচারীর জেল #  ১৫ জুন পর্যন্ত মানতে হবে ১৫ শর্ত #  খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজারের পিতা আর নেই #  নবীগঞ্জে সরকারি ২৫০০ টাকার তালিকায় অনিয়ম! #  দেশে করোনায় নতুন শনাক্ত ২০২৯ #  শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করল এক মুসলিম সংগঠন #  বাহুবলে মিষ্টির দোকান থেকে সরকারী চাল জব্দ: আটক ১

বানিয়াচংয়ে সরকারি নির্দেশনা না মানায় ৩টি ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় না রেখে অতিরিক্ত লোক সমাগম করার অপরাধে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে লকডাউন ও অর্থদন্ড করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার, উপজেলা নির্বাহী অফিসার, বানিয়াচং ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা সদরের গ্যানিংগঞ্জ বাজারের বৈশাখী সুজ, আলনুর প্লাজা ও বড়বাজারের হাসান সু গ্যালারীকে ঈদুল ফিতর পর্যন্ত লকডাউন ঘোষনাসহ প্রত্যেককে ১ হাজার টাকা করে অর্থদন্ড করেছেন।

এছাড়া সরকারি আদেশ না-মানায় বানিয়াচং হবিগঞ্জ সড়কে ১১ জন মোটর সাইকেল, সিএনজি ও টমটম ড্রাইভারকে অর্থদন্ড করা হয়।

এস আই গৌতম সরকারের নেতৃত্বে বানিয়াচং থানার একদল পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার বলেছেন, স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা করার কারণে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন করার পাশাপাশি অর্থদন্ড করা হয়েছে। পরবর্তীতে যে কেউ এধরণের অপরাধ করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।