Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  চুনারুঘাটে গাঁজাসহ যুবক আটক #  জকিগঞ্জে ছেলের হাতে মা খুন #  গাছের সাথে বেঁধে চোরকে গণপিটুনি #  নাসিরনগরে একদিনে ৬ জন করোনায় আক্রান্ত #  নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে ৩ মাসের জেল #  সিলেটে পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর #  অপমৃত্যু নয়, স্বাভাবিক মৃত্যুর প্রার্থনা #  দেশে নতুন শনাক্ত ২৯১১, মৃত্যু ৩৭ #  আমরা দেশের মানুষ ভালো থাকতে চাই #  শতবর্ষে মিরপুর দাখিল মাদ্রাসা, পাশের হারে উপজেলায় সেরা #  ভূমধ্যসাগরে ৩৬ বাংলাদেশি নিহতের প্রধান আসামি সিলেটে গ্রেফতার #  হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হলেন তাহিরপুরের ইউএনও বিজেন ব্যানার্জী #  হবিগঞ্জের খোয়াই নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার #  শায়েস্তাগঞ্জে মেয়র ছালেক মিয়াসহ ১৫ জনের করোনা রিপোর্ট নেগেটিভ #  গোলাপগঞ্জে ১২ জনের করোনা জয়

এমপি মিলাদ গাজীর সহায়তায় বাউসা ইউনিয়নের ১ম ধাপে ভাতা বিতরণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে বাউসা ইউনিয়ন পরিষদের নবীগঞ্জ-বাহুবলের ১ আসনের এমপি শাহনেওয়াজ মিলাদ গাজীর একান্ত প্রচেষ্টায় (১৯মে) মঙ্গবার সকাল সাড়ে ১১টায় ইউনিয় পরিষদ মাঠ প্রাঙ্গনে  বয়স্ক, বিধাবা, ও প্রতিবন্ধী ভাতা ২০৯ জনের মধ্যে বিতরণ করা হয়েছে।

হবিগঞ্জ-১ আসনের সাংসদ গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদের একান্ত সহযোগিতায় সমাজ সেবা অধিদপ্তর থেকে নবীগঞ্জ-বাহুবলের জন্য বরাদ্দকৃত বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ৬০০০,থেকে নবীগঞ্জের বাউসা ইউনিয়নে ১ ম ধাপে ১৮৩ জন বয়স্ক, ১৩ জন বিধবা, ১৩ জন প্রতিবন্ধী ভাতা প্রদান করা হয়েছে।

এতে ১ ম ধাপে এককালীন বয়স্ক ভাতা প্রতিজনে ১২,০০০ টাকা ও বিধবা প্রতিজনে ১২,০০০ টাকা ও প্রতিবন্ধী প্রতিজনে ১৭,০০০ টাকা মোট ২০৯ জনের মধ্যে ২৭ লাখ ৬ হাজার ১ শত ১০ টাকা বিতরণ করা হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বাউসা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক,নবীগঞ্জ প্রেসক্লাবের সাধরন সম্পাদক মোঃ আলমগীর মিয়া,নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের নেতা এ.টি.এম রুবেল,পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু মিয়া,সাংবাদিক মোঃ হাসান চৌধুরী,সোনালী ব্যংকের ও সমাজ সেবা অফিসের প্রতিনিধি  ইউনিয়ন সচিব ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যা বৃন্দ এবং আওয়ামিলীগের অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ সহ গ্রাম পুলিশ।