• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাইয়ে করোনা জয়ী ২ নার্সকে ফুলেল শুভেচ্ছা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ মে, ২০২০
নিতেশ দেব, লাখাই ( হবিগঞ্জ): হবিগঞ্জের লাখাই  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা যুদ্ধে জয়ী নার্স মোসাঃ মঞ্জিলা পারভীন ও রোমানা খাতুন  এর করোনা পজিটিভ থেকে নিয়মমাফিক নেগেটিভ  আসায় লাখাই স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন থেকে তাঁদের কে ছাড়পত্র প্রদান করা হয়।
মঙ্গলবার দুপুরে করোনা যোদ্ধা ২ জন নার্স তাঁদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসায়  হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কাজী আব্দুল্লাহ কায়সার  তাঁদের কে ফুলের তোড়া ও করতালির মধ্য দিয়ে বরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন করোনা যুদ্ধজয়ী মেডিকেল অফিসার ডাঃ সৈয়দ আদনান আল- আরেফীন, মেডিকেল অফিসার ডাঃ মোঃ বায়েজিদ সরকার, ডেন্টাল সার্জন ডাঃ শেখ তারিকুল ইসলাম, নার্সিং সুপারভাইজার মাকসুদা আক্তার, বিধান কুমার সোম, সুজিত চন্দ্র পাল, অজিত চন্দ্র দেবনাথ, মোঃ হাবিবুর রহমান, মোঃ শাহিনুর রহমান ও মোঃ শাহিন  প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ