• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে কারাগার থেকে বের হয়ে ট্রাক চাপায় যুবকের মৃত্য

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ মে, ২০২০
নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জে সংঘর্ষের মামলায় জামিন নিয়ে জেল থেকে বের হয়েও বাড়িতে ফেরা হলো না ময়না মিয়া (২৮) নামে এক যুবকের।সোমবার (১৮ মে) রাত ১০টায় ধুলিয়াখালে ট্রাক চাপায় মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন।

গুরুতর আহত অবস্থায় ১ জনকে সিলেট অপর জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ময়না আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের আরজ উল্লার ছেলে।

স্থানীয়রা জানান, আজমিরীগঞ্জের নোয়াগড়ে সম্প্রতি সংঘর্ষের ঘটনায় কারাগারে আসেন নিহত ময়নাসহ ৩ আসামী। সোমবার দুপুরে ভার্চোয়াল আাদলতের মাধ্যমে তাদের জামিন হয়। জামিননামা দেরিতে পৌছার কারনে সন্ধ্যায় তাদেরকে জেল থেকে ছাড়া হয়। জেল থেকে বের হয়ে লকডাউনের কারনে কোন যানবাহন না পাওয়ায় জেল গেইটে অপেক্ষা করতে থাকেন তারা।

এক পর্যায়ে রাত ১০টার দিকে একটি সিএনজি অটোরিক্সাযোগে বাড়িতে যাওয়ার সময় ধুলিয়াখাল বাইপাস সড়কে যাওয়ার মাত্রই বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী সিএনজিকে চাপা দেয় এতে ঘটনাস্থলেই ময়না মিয়া মারা যান। এ ঘটনায় আহত হন আরো ২ জন।

গুরুতর আহত অবস্থায় মুছন আলীকে সিলেট ও আরব আলীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ