#  হবিগঞ্জে নতুন আরো ২৮ জনের করোনা শনাক্ত #  একজন অসাধারণ মাহমুদ হাসান স্যার! #  নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কিশোরের মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের সেলাই মেশিন বিতরণ #  চুনারুঘাটে ভাইয়ের দা’র কুপে ভাই খুন #  হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪৬ #  চুনারুঘাটে ৫০০ পরিবারে চাউল বিতরণ #  মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার #  হবিগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধন #  আজমিরীগঞ্জে নতুন ইউএনও মতিউর রহমান #  বাঁচতে চায় নদী! #  মোতাচ্ছির সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান #  মিশিগানে হবিগঞ্জের প্রবীণ মুরুব্বী আব্দুর রশিদের ইন্তেকাল #  নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান মুকুল সাময়িক বরখাস্ত

মাধবপুরে ভাইয়ের হাতে ভাই নিহতের ঘটনায় বড়ভাই আটক

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরে বড় ভাইয়ের দা’র কুবে ছোট ভাই নিহত হয়েছে। উপজেলার মেড়াশানী গ্রামে এ ঘটনা ঘটে।

আজ রোববার সকালে পুলিশ ঘাতক বড়ভাই ইদন
মিয়াকে আটক করে।

প্রত্যক্ষদর্শি ও নিহত পরিবারের সূত্রে জানাযায়, গত শুক্রবার ওই গ্রামের ইছব আলীর ছেলে ইদন মিয়া(৫০) এর সাথে টয়লেট নির্মাণকে কেন্দ্র করে তারই ছোটভাই মুফতি আব্দুল আহাদ (৩২) এর ঝগড়া হয়।

রাগের মাথায় ইদন ছোটভাই আব্দুল আহাদকে দা দিয়ে মাথায় কুব দিলে গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য আহাদকে সিলেট প্রেরণ করা হয়।

সিলেটে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন মৃত্যুর খরবটি নিশ্চিত করেন। তিনি আরো ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় ইন্সপেক্টর মোঃ আব্দুল কাইয়ূম ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঘাতক ইদনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ এজাহার দাখিল করেনি।