• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জগন্নাথপুরে প্রতিবন্ধী ব্যক্তিকে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৭ মে, ২০২০
নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ:  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের আটঘর গ্রামে গাছ থেকে আম পাড়া নিয়ে চাচাতো ভাইয়ের হামলায় আহত বাক প্রতিবন্ধী এক ব্যক্তি নিহত হয়েছেন।
আজ রোববার (১৭ মে) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গতকাল শনিবার বিকেলে আটঘর গ্রামের বাক প্রতিবন্ধী সাদিকুর রহমান (৫০) তার চাচাতো ভাই ফখরুল খানের গাছের আম পাড়ার চেষ্টা করলে ফখরুল খান তাকে লাঠি দিয়ে মারধর করেন। একপর্যায়ে লাঠির আঘাত সাদিকুরের মাথায় লাগলে তিনি গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার বিকেলে তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আম পাড়া নিয়ে ঝগড়ার ঘটনাটি ঘটেছে একজন বাকপ্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মধ্যে। মারা যাওয়া ব্যক্তি সাদিকুর রহমান একজন বাকপ্রতিবন্ধী। আর হামলাকারী ব্যক্তি ফখরুল খান মানসিক ভারসাম্যহীন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং আইনানুগ পরবর্তী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ