• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে রেলের জমি থেকে গাছ কেটে নিল পুলিশ সদস্য

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৫ মে, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে  রেলের জমি থেকে প্রায় অর্ধ লাখ টাকার বৃক্ষ কেটে নিলেন হাছন আলী নামের এক পুলিশ সদস্য।তার বাড়ি উপজেলার আহম্মদাবাদ ইউপি’র থৈগাও গ্রামে।

 

১৪ মে বিকালে হাছন আলীর বাড়ির পাশে রেলের জমিতে ফলায়া দুইটি মেনজিয়া গাছ কেটে নিজ জিম্মায় নেন।

 

খবর পেয়ে বিশগাও ভুমি অফিসের তহসিলদার আব্দুস সালাম বিষয়টি সহকারী কমিশনার (ভুমি)কে জানালে তিনি স্থানীয় চেয়ারম্যান সনজু চৌধুরীকে তদন্ত করে রিপোর্ট দেয়ার জন্য বলেন।

 

সনজু চৌধুরী বন বিভাগের বিশেষ টহল বাহিনীকে অবহিত করলে টহল বাহিনীর ওসি সৈয়দ মোফাজ্জল ঘটনাস্থলে এসে কাটা গাছ জব্দ করে পুলিশ সদস্য হাছন আলীর মামা জবরু মিয়ার হেফাজতে রেখে দেন।

 

বন বিভাগের লোকজন ঘটনাস্থলে এসে গাছ জব্দ করেছে এমন খবর পেয়ে পুলিশ সদস্য হাছন আলী তার লোকজন দিয়ে গাছগুলি অন্যত্র নিয়ে যান।

 

এ ব্যাপারে বিশগাও ভুমি অফিসের তহশিলদার সালাম বলেন, বন বিভাগ ঘটনাস্থলে এসে গাছ জব্দ করেছে বলে শুনেছেন তবে ওই গাছগুলি এখন কোথায় আছে তিনি তা বলতে পারছেন না।

 

পুলিশ সদস্য হাছন আলী কর্মস্থলে আছেন তবে তিনি বলেন, গাছগুলি তার নিজস্ব জমির উপর ফলেছিলো তাই প্রয়োজনে কেটেছেন।

 

উল্লেখ্য শায়েস্তাগঞ্জ-বাল্লা রেল লাইনটি দীর্ঘদিন থেকে বন্ধ। রেলের কোটি কোটি টাকার সম্পত্তি বেদখল হয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ