• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দেশে ২৪ ঘন্টায় আক্রান্ত ১১৬২ জন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৩ মে, ২০২০

করাঙ্গীনিউজ ডেস্ক: মহামারী করোনাভাইরাসে দেশে গত চব্বিশ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন আরও ১১৬২ জন। এতে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৭ হাজার ৮২২ জনে।

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যূবরণ করেছেন আরও ১৯ জন। এ নিয়ে করোনাভাইরাসে মোট মৃত্যুবরণ করলেন ২৬৯ জন। যা প্রাণঘাতী করোনায় দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৭৯০০টি পরীক্ষা করে নতুন আরও ১১৬২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ সময় জানানো হয়, নতুন করে আরও সুস্থ হয়েছেন ২১৪ জন। এ নিয়ে মহামারী করোনা থেকে মোট সুস্থ হলেন ৩৩৬১ জন।

এ সময় বুলেটিনে মিডিয়ায় আসা মৃত মাকে বাসে মারা যাওয়া তার ছেলের লাশসহ বাস থেকে নামিয়ে দেয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করা হয়। এ সময় করোনা রোগীর প্রতি এ ধরনের অমানবিক আচরণ থেকে সবাইকে বিরত থাকতে আহ্বান জানানো হয়।

প্রসঙ্গত, দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। এরপর থেকে ক্রমেই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশে এখন পর্যন্ত ১৭ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ