• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে ঈদ পর্যন্ত দোকান পাট বন্ধ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১১ মে, ২০২০
?

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর থেকে: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সব দোকান পাট-শপিং মল ও মার্কেট বন্ধ থাকবে মর্মে ঘোষনা দেয়া হয়েছে।

সোমবার সকালে নাসিরনগর বাজারে অনুষ্ঠিত ব্যবসায়ী প্রতিনিধি ও উপজেলা প্রশাসনের এক জরুরী মতবিনিময় সভায় করোনা ভাইরাস পরিস্থিতি বিস্তার ঠেকাতে এবং স্বাস্থ্য ঝুঁকির বিষয়টি চিন্তা করে এ ঘোষনা দেয়া হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়,থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান,সদর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম,ভলাকুট ইউপি চেয়ারম্যান রুবেল মিয়াসহ উপজেলা প্রশাসন,থানা পুলিশ,বাজার পরিচালনা কমিটি,ব্যবসায়ী নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় যৌথ ঘোষনায় বলা হয়-সারা বাংলাদেশের মত নাসিরনগরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গেছে। তাই বর্তমান পরিস্থিতিতে নাসিরনগর উপজেলাকে করোনা মুক্ত রাখতে ও তার বিস্তার রোধকল্পে সরকারের পূর্ববর্তী নির্দেশনা মোতাবেক ঔষধ,খাদ্যদ্রব্য,কাচাঁবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ব্যতীত অন্য সব দোকান-পাট আজ থেকে (১১ মে) থেকে বন্ধ রাখার সিন্ধান্ত নেয়া হল।

অনুমোদিত দোকান-পাট সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এবং ঔষধের দোকান ২৪ ঘন্টা খোলা থাকবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত গৃহীত সিন্ধান্ত বলৎ থাকবে। কেউ তা অমান্য করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও উপজেলা নিবার্হী কর্মকর্তা জানান।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ