• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মর্তুজা লাল মিয়ার ১০ম মৃত্যুবার্ষিকী সোমবার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১০ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ কন্ট্রাক্টর এসোসিয়েশন এবং হবিগঞ্জ রিক্সা মালিক শ্রমিক সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার ১০ম মৃত্যু বার্ষিকী কাল সোমবার।

২০১০ সালের ১১ই মে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। জীবদ্দশায় তিনি ১০ বার পবিত্র হজ্জব্রত পালন করেন।

আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে শায়েস্তানগরস্থ মরহুমের বাসভবন মর্তুজা কটেজে তার পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকালে মরহুমের কবর জিয়ারত, দিনব্যাপী খতমে কোরআন, তাবারুক বিতরণ, ইফতার মাহফিল এবং শহরের সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল।

পারিবারিক এসব কর্মসূচীতে প্রতি বছরের ন্যায় এ বছর দেশের চলমান পরিস্থিতির কারণে মরহুমের সকল আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী ও শুভানুধ্যায়ীদের আমন্ত্রণ জানানো সম্ভব হয়নি। তাই মরহুমের পরিবারের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া কামনা করেছেন মরহুমের জেষ্ঠ্য পুত্র হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক এবং দৈনিক আজকের হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব জি কে গউছ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ