• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে লতিফ চেয়ারম্যানের বাড়িতে গুলির শব্দ!অস্ত্র উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৯ মে, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আঃ লতিফের বাড়িতে গুলির শব্দ পাওয়া গেছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

৮ মে রাতে বনগাঁও গ্রামে সন্ধার পর চেয়ারম্যানের বাড়িতে পরপর কয়েকটি গুলির শব্দ শোনা যায়।

পুলিশ খবর পেয়ে আঃ লতিফের নামে লাইসেন্সধারী বন্দুক টি উদ্ধার করে থানায় নিয়ে যায়।লাইসেন্সধারী বন্দুকে কি গুলি ছোড়া হয়েছে,নাকি অবৈধ কোন অস্ত্রছিল সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বনগাঁও গ্রামের বাসীন্দা মুজিবুল হক ও আঃ হক জানান লোকজন যখন তারাবি নামাজ পড়ছিল ঠিক তখন লতিফ চেয়ারম্যানের বাড়িতে বিকট শব্দ হয়। তখন আশ পাশের লোকজনের মধ্য আতংক সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক চেয়ারম্যানের এক ভাতিজা বলেন,লতিফ চাচার ছেলে জুনেদ লতিফ ও তার ভাই দুলন তার সৎ মায়ের ছেলে জাবেদ লতিফ কে লক্ষ করে গুলি ছুড়ে ছিল।

ভাগ্যভাল গুলিটি লক্ষভষ্ট্র হয়। না হলে মৃত্যুর ঘটনা ঘটতো।

উল্লেখ্য আঃ লতিফের পুত্র জুনেদ ও ভাই দুল ইয়াবা ও গাঁজা সহ কয়েকবার জেল কেটে আসছেন। করোনার লগডাওনের সুযোগে তাদের মাদক ব্যবসা খুবই জমজমাট বলে জানিয়েছে একাধিক সীমান্তবাসী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ