• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৬ মে, ২০২০
?

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): নাসিরনগরে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দুস্থ অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার গোকর্ণ ইউনিয়নের গোকর্ণ সোম ফাউন্ডেশনের উদ্যোগে গ্রামের কর্মহীন অসহায় দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার সকালে সোমবাড়ি প্রাঙ্গণে করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে অর্ধশতাধিক পরিবারকে চাল,ডাল,তেল,পেয়াঁজ,আলু ও সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ কার্ষক্রমের উদ্বোধন করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার ও গোকর্ণ ইউপি চেয়ারম্যান প্রভাষক ছোয়াব আহমেদ হৃতুল।

এসময় প্রাক্তন শিক্ষক কানু চন্দ্র সোম,ভূপাল দত্ত চৌধুরী মোহনলাল গোস্বামী,ফাউন্ডেশনের পরিচালক প্রভাষক পার্থ প্রতীম সোম,স্থানীয় যুবলীগ নেতা ভানু চন্দ্র দেব, আবেদ আলী,আসিফ উল হকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রভাষক পার্থ প্রতিম সোম বলেন করোনা ভাইরাসের কারণে সবাই কর্মহীন হয়ে পড়েছে। জাতীয় এই সংকটময় মুহূর্তে আমি আমার সাধ্যমত চেষ্টা করছি সমাজের অসহায়,গরীব ও কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাড়ানোর জন্য। তাই সরকারের পাশাপাশি যে যার সামর্থ্য অনুযায়ি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ