• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মিরপুর এফএন হাইস্কুল-২০১৭ ব্যাচের স্বপ্নযাত্রার আত্মপ্রকাশ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৫ মে, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলা মিরপুর এফএন হাইস্কুলের ২০১৭ ব্যাচ এর ছাত্র-ছাত্রীদের নিয়ে কার্যকরী এবং সচল সামাজিক সংগঠন গঠন করা হয়।

আজ মঙ্গলবার (৫ মে) স্কুল প্রাঙ্গনে এই সংগঠনের যাত্রা শুরু হয়। মূলত এই অভাব দূর করতে এবং মিরপুর ও আশেপাশের এলাকাগুলোতে বিভিন্ন সামাজিক এবং শিক্ষামূলক কর্মকান্ডে অংশগ্রহণ এর সাহায্যে আমাদের এলাকাকে শিক্ষা এবং সামাজিক মূল্যবোধ এর দিক দিয়ে অগ্রসর করতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

আমাদের এই প্রচেষ্টা কে সার্থক করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি সবার সম্মিলিত প্রচেষ্টায় ইনশাআল্লাহ আমরা এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো এবং আমাদের এলাকাকে শিক্ষা এবং সামাজিক মূল্যবোধ এর দিক দিয়ে একটি দৃস্টান্ত স্বরুপ উপস্থাপন করতে পারবো।

আগামী ১ বছরের জন্য স্বপ্নযাত্রা-১৭ এর কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হলো। কমিটিতে যারা রয়েছেন- সভাপতি-মিজানুর রহমান, সহঃ সভাপতি- মোঃ রাসেল মিয়া, সাধারণ সম্পাদক- ফাতেমা আক্তার শাম্মী, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ রায়হান মিয়া( চারগাও), সাংগঠনিক সম্পাদক- নিজাম উদ্দিন দুলন, সহঃ সাংগঠনিক সম্পাদক- তোফায়েল আহমেদ, অর্থ-সম্পাদক-মাসুম বিল্লাহ, উপ অর্থ-সম্পাদক- সোহাগ আহমেদ, দপ্তর সম্পাদক- মোঃ শিপন মিয়া, উপঃদপ্তর সম্পাদক-বিজয় দেবনাথ, প্রচার সম্পাদক- এস এম রেদুয়ান আহমেদ, উপ-প্রচার সম্পাদক- মোঃ শফিকুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক-এমদাদুল হক, শিক্ষা ও ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক-মোঃবোরহান উদ্দিন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক-বঙ্গশ্রী সুত্র ধর, উপ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক-তুলনা সূত্র ধর, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদকঃ মোঃ রমজান মিয়া, ক্রীড়া সম্পাদক- খলিলুর রহমান, সহঃক্রীড়া সম্পাদক- আনোয়ার হোসেন রবিন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক-আল আমিন, ত্রাণওদুর্যোগসম্পাদক-খন্দকার মোহাইমিন সোহাগ, মানব উন্নয়ন সম্পাদক-সুজন চন্দ্র বিশ্বাস, সার্বিক উন্নয়ন সম্পাদক -মিনহাজ আহমেদ, পরিবেশ সম্পাদক-মোঃ নাহিদ মিয়া, জনসংখা ও জনস্বাস্থা বিষয়ক সম্পাদক শতাব্দী বসু, সাহিত্য সম্পাদক- হাজেরা আক্তার শাপলা, ধর্ম বিষয়ক সম্পাদক- আরজান মিয়া, বিজ্ঞান বিষয়ক সম্পাদক- মামনুন আহমেদ তানিম, অনুষ্ঠান পরিচালনা ও আপ্পায়ন কমিটির প্রধান- দূর্জয় দেব, কার্যনির্বাহী সদস্য সচিব -আল সায়েম শাকিল, কার্যনির্বাহী পরিষদের সদস্য -খন্দকার নুরুল আমিন, কার্যনির্বাহী পরিষদের সদস্য – রায়হান আহমেদ (গোলগাও), কার্যনির্বাহী পরিষদের সদস্য -সৈয়দ ওয়াজিহা নিশাত তাজনিন, কার্যনির্বাহী পরিষদের সদস্য – জাকারিয়া আহমেদ হৃদয়, কার্যনির্বাহী পরিষদের সদস্য – নাসরিন নাহার, সদস্য -হালিমা আজমি পান্না, সদস্য -ফেরদৌস আরা লাকি, সদস্য -মুরশিদা আক্তার, সদস্য -সুমি আক্তার, আকাশ আহমেদ, তাহমিনা রহমান শিমু, আকাশ কর।

মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান স্যার বলছেন,
আলহামদুলিল্লাহ, জেনে অত্যন্ত খুশি হলাম। একঝাঁক মেধাবী সহপাঠীর সহযোগিতায় “স্বপ্নযাত্রা” কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবে এ বিশ্বাস আছে এবং থাকবে। এগিয়ে যাও! শুভ কামনা নিরন্তর।

 

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ