• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৫ মে, ২০২০

কামরুল হাসান: হবিগঞ্জে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি সিদ্দিকুর রহমান সুস্থ্য হয়েছেন। সর্বশেষ রির্পোটে নেগেটিভ হওয়ায় হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ মে) দুপুর দেড়টার দিকে আধুনিক সদর হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে সুস্থ ব্যক্তির হাতে ভিটমিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি ও নগদ পাঁচ হাজার টাকা উপহার হিসেবে তুলে দেন সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা। এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত¡াবধায়ক ডা. আশরাফ উদ্দিন, ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল ও মেডিকেল অফিসার ডা. দেবাশিষ দাশ।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ৫ এপ্রিল বাহুবল উপজেলায় সন্দেহভাজন একজন করোনা আক্রান্ত রোগীকে নারায়নগঞ্জ থেকে ট্রাকযোগে নিয়ে আসে সিদ্দিকুর রহমান। ওই রোগী পথিমধ্যে গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। পরে পুলিশ ও প্রশাসনের লোকজন ট্রাক চালক সিদ্দিকুর রহমান ও হেলপারকে আটক করে সদর আধুনিক হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়। তাদের নমুনা পরীক্ষায় ১১ এপ্রিল ট্রাক চালক সিদ্দিকুর রহমানের করোনায় পজিটিভ আসে।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন- গত ১১ এপ্রিল ওই ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। তিনি পেশায় ট্রাক চালক এবং নারায়ণগঞ্জ ফেরত।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ