#  সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষার পরিকল্পনা #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা #  বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি,আটক ১ #  নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক #  হবিগঞ্জ- লাখাই আঞ্চলিক মহাসড়কে ঘটতে পারে দূর্ঘটনা #  নবীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা #  প্রণোদনা পাচ্ছেন হবিগঞ্জের কৃষকরা #  পিইসি ও জেএসসি পরীক্ষা হচ্ছে না #  হবিগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত #  বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা #  বাহুবলে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা #  শায়েস্তাগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জন #  মাধবপুরে ভারতীয় চা পাতাসহ আটক ২

করোনায় আক্রান্ত সুনামগঞ্জের গরীবের ডাক্তার

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক উপজেলার চিকিৎসক মঈন উদ্দিন করোনাক্রান্ত হয়ে মারা গেছেন। এবার সুনামগঞ্জের আরেক চিকিৎসকের শরীরে ধরা পড়েছে করোনা। এই চিকিৎসক ঢাকার নারায়ণগঞ্জে করোনা রোগীদের জন্য নির্ধারিত ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রধান চিকিৎসা তত্ত্বাবধায়ক ও উপপরিচালক (স্বাস্থ্য)।

আজ বুধবার বিকালে তিনি নিজের আক্রান্ত হওয়ার তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ সদরের মুক্তারপাড়ায়।

এ চিকিৎসক সংবাদমাধ্যমকে জানান, কয়েকদিন ধরে জ্বর, সর্দি ও কাশিসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ ছিল তার মধ্যে। গত সোমবার তার শরীরের নমুনা নিয়ে পরীক্ষা করেন আইইডিসিআরের প্রতিনিধিরা। আজ বুধবার দুপুরে তাকে করোনা পজিটিভ বলে জানানো হয়।

তিনি আরো জানান, বর্তমানে তিনি আইসোলেশনে আছেন।

জানা গেছে, নারায়ণগঞ্জের ওই ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিসিন বিভাগের এক চিকিৎসক করোনাক্রান্ত। ওই চিকিৎসকের মাধ্যমে সুনামগঞ্জের ওই চিকিৎসক আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গত, আক্রান্ত এই চিকিৎসক সুনামগঞ্জে ‘গরীবের ডাক্তার’ হিসেবে পরিচিত।