• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দুই মাসের খাদ্যসামগ্রী পেলেন চুনারুঘাটের দিনমুজুর আঃ জলিল

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৪ এপ্রিল, ২০২০

আব্দুর রাজ্জাক রাজু, সরেজমিন জলিলের বাড়ী ঘুরেঃ গতকাল শুক্রবার (০৩ মার্চ) পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল করাঙ্গী নিউজ ২৪.কম এ চুনারুঘাটের দিনমুজুর আঃ জলিলের চাউল ভাজা ও চা খেয়ে দিন যাচ্ছে সংবাদ প্রকাশিত হলে জলিলের বাড়িতে আসতে থাকে খাদ্য সামগ্রী।

আঃ জলিলের পরিবারের কাছে বিভিন্ন স্থান থেকে খাদ্য সামগ্রী ও টাকা পাঠিয়েছেন অনেক হৃদয়বান ব্যাক্তি। যা প্রায় দুই মাসের খাদ্য হয়েছে বলে জানিয়েছেন ভূক্তভোগী।

সংবাদটি শনিবার (০৪ এপ্রিল) সকাল ১০টা পর্যন্ত ফেসবুকে ২ হাজার ৩শ শেয়ার হয়।

সর্বপ্রথম আঃ জলিলেরর হাতে চাউল,ডাল, তৈলসহ খাদ্য সামগ্রী তুলে দেন আহম্মদাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৫ বারের মেম্বার দুলাল ভুঁইয়া ও ইব্রাহিম খলিল রনি নামে একজন ১ হাজার টাকা বিকাশ করেন।

পরে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক এক হাজার টাকা,ওসি তদন্ত চম্পক দাম পাচশত টাকা,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুদ রানা পাচশত টাকা,দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র স্টাফ রির্পোটার সাংবাদিক আলমগীর হোসেন পাচশত টাকা,নাম প্রকাশে অনিচ্ছুক একজন এক হাজার টাকা ও অনিক নামে একজন হৃদয়বান ভ্রদ্রলোক ১৫ দিনের খাদ্যসামগ্রী দিয়ে যান।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশের পক্ষে করোনা দুর্যোগে অত্র ইউনিয়নের ট্যাগ অফিসার ও চুনারুঘাট উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুদ রানা, সহকারী শিক্ষা অফিসার খোরশেদ আলম সরেজমিন দিনমুজুর আঃ জলিলের অবস্থা অবলোকন করে সরকারী সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী তাকে সরকারের বরাদ্দকৃত ১০ কেজি চাউল পাওয়ার জন্য মনোনিত করেছেন এবং ব্যাক্তিগত সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ