• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের পিপিই দিলেন সঞ্জু চেয়ারম্যান

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১ এপ্রিল, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহাম্মদাবাদ ইউনিয়নে কর্মরত ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পরিবার পরিকল্পনাকর্মী ও পশু চিকিৎসকদের মধ্যে অর্ধশতাধিক পিপিই বিতরণ করেন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

আজ বুধবার (১ এপ্রিল) সকালে রাজার বাজার ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে এগুলো বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজার বাজার স্বাস্থ্য কেন্দ্রের দায়ীত্বরত ডাক্তার শামসুজ্জামান, ডাক্তার সিরাজুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা খলিলুর রহমান, হেল্থ কর্মকর্তা জহুর আলী, সাংবাদিক নুরুল আমিন, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু ও স্বাস্থ্য সচেতন ব্যক্তিবর্গ।

চেয়ারম্যানের নিজ অর্থায়নে এগুলো বিতরণ করা হয়। সাধারণ মানুষ ও দেশবাসীর সুরক্ষিত থাকুক এটাই তার কামনা। সনজু চৌধুরী এর পুর্বে ১০০০ মাস্ক এবং ৪০০ দরিদ্র অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন জনগণ আশা করে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছে দুর্দিনে তাদের পাশে থাকার জন্যই, বক্তব্য ফুলঝুঁড়ি না দিয়ে আসুন সকলেই সাধারণ মানুষের কল্যাণে এগিয়ে আসি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ