• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

খেটে খাওয়া মানুষদের পাশেই রয়েছেন এমপি আবু জাহির

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: সারাবিশ্বে করোনা ভাইরাসের কারণে বাংলাদেশে এর প্রভাব পড়ায় সারাদেশ লকডাউন ঘোষণা করেছে সরকার। এর ফলে আয়ের উৎস বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া দরিদ্র ও শ্রমজীবী মানুষ। তবে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ও অসহায় দিনমজুরদের পাশেই রয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গ্রাম গ্রামে গিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইনের পাশাপাশি খেটে খাওয়া মানুষদের হাতে তুলে দিচ্ছেন প্রধামন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্য খাদ্য সামগ্রী।

এরই অংশ হিসেবে গতকাল মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া, লস্করপুর ও পইল ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসেচতনতামূলক কর্মসূচি করেন। অস্বচ্ছল লোকদের হাতে তুলে দেন খাদ্য সামগ্রী।

এ সময় এমপি আবু জাহির বলেন, সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে সাবান দিয়ে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত।

তিনি জেলার বিদেশফেরতদের এবং একইসঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতেও সবাইকে আহ্বান জানান। এছাড়াও প্রধানমন্ত্রীর সহায়তা অব্যাহত থাকবে জানিয়ে সবাইকে নিজ নিজ বাসস্থানে অবস্থানের অনুরোধ জানান এমপি আবু জাহির।

গতকাল বিভিন্ন স্থানে খাদ্য বিতরণ ও জনসচেনতামূলক কর্মসূচি চলাকালে অন্যান্যের মাঝে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ