• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে ত্রাণ বিতরণ করলেন এমপি মজিদ খাঁন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, করোনা ভাইরাস থেকে বেঁচে থাকতে হলে সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। বিশেষ প্রয়োজন না হলে কেউ ঘর থেকে বের হবেন না। হাট-বাজারে আড্ডা দিবেন না। আমাদেরকে একমাত্র আল্লাহ পারেন করোনার মতো মহামারী থেকে রক্ষা করতে। এ দুর্যোগ থেকে রক্ষা পেতে সবাই যার যার সৃষ্টি কর্তার কাছে দোয়া করুন। ভাইরাসটি নতুন এখনও প্রতিশেধক আবিস্কার হয়নি তাই সবাইকে সতর্ক থাকতে হবে। মনে রাখবেন করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে লকডাউন’র বিকল্প নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে আমরা জনপ্রতিনিধিসহ বর্তমান জনবান্ধব সরকারের অধীনে পরিচালিত প্রতিটি দফতরে কর্মরত সকল কর্মকর্তা কর্মচারিরা আপনাদের পাশে রয়েছেন। আপনাদের যেকোন প্রয়োজনে আমি পাশে আছি থাকব ইনশা আল্লাহ।

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কতৃক বরাদ্ধকৃত দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,সংশ্লিষ্ট ১৫ ইউনিয়নের চেয়ারম্যান প্রমুখ।

পরে ইউনিয়ন গুলোতে দরিদ্রদের মধ্যে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ উপস্থিত থেকে খাদ্র সামগ্রী বিতরণ করেছেন। ২৯, ৩০ ও ৩১ মার্চ মঙ্গলবার পর্যন্ত বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নে ১হাজার ৪০টি পরিবারের মধ্যে ১০হাজার ৪শ কেজি চাউল, ৩হাজার ১শ ৬০কেজি আলু ও ১হাজার ২শ ৪০ কেজি ডাল বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ