Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  চুনারুঘাটে গাঁজাসহ যুবক আটক #  জকিগঞ্জে ছেলের হাতে মা খুন #  গাছের সাথে বেঁধে চোরকে গণপিটুনি #  নাসিরনগরে একদিনে ৬ জন করোনায় আক্রান্ত #  নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে ৩ মাসের জেল #  সিলেটে পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর #  অপমৃত্যু নয়, স্বাভাবিক মৃত্যুর প্রার্থনা #  দেশে নতুন শনাক্ত ২৯১১, মৃত্যু ৩৭ #  আমরা দেশের মানুষ ভালো থাকতে চাই #  শতবর্ষে মিরপুর দাখিল মাদ্রাসা, পাশের হারে উপজেলায় সেরা #  ভূমধ্যসাগরে ৩৬ বাংলাদেশি নিহতের প্রধান আসামি সিলেটে গ্রেফতার #  হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হলেন তাহিরপুরের ইউএনও বিজেন ব্যানার্জী #  হবিগঞ্জের খোয়াই নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার #  শায়েস্তাগঞ্জে মেয়র ছালেক মিয়াসহ ১৫ জনের করোনা রিপোর্ট নেগেটিভ #  গোলাপগঞ্জে ১২ জনের করোনা জয়

সরকারী নির্দেশনা মেনে চলার আহবান মাধবপুর উপজেলা চেয়ারম্যানের

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান নোভেল করোনা ভাইরাস(কেভিড ১৯)নিয়ে আতংকিত না হয়ে সরকারী স্বাস্হ্য সুরক্ষা নির্দেশনা মেনে চলার জন্য মাধবপুর উপজেলাবাসী কে আহবান জানান।

তিনি বলেন বিশ্ব আজ করোনা ভাইরাসে ভীত। সচেতনতাই পারে এংক্রমনের ঝুঁকি এড়াতে। জরুরী প্রযোজন ছাড়া ঘর থেকে কেউ যাতে ঘরের বাইরে না যান।

তিনি বলেন ,জনগনের পাশে আছি। মাধবপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে করণীয় বিষয়ে দলমতের উর্ধে থেকে সবাই কে কাজ করতে হবে। নিজে ওপরিবার,ওপ্রতিবেশীকে সুরক্ষিত রাখতে সচেতনতার গুরুত্ব অপরিহার্য।

মোবাইল ফোনে দেয়া এক সাক্ষাতকারে বলেন, এটি একটি আন্তঃজাতিক দুর্যোগ। সারা বিশ্ব করোনা ভাইরাস নিয়ে চিন্তিত। আমাদের মত জনবসতির দেশে এটা মোকাবেলা করতে হবে।সর্তকতার সহিত। আমাদের সাহস ও বুদ্ধিমত্তা কে কাজে লাগিয়ে ঐক্যবদ্ধ ভাবে জাতীয় ভাবে মোকাবেলা করতে হবে। এজন্য সরকারের পাশা পাশি,জনপ্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক, মসজিদের ইমাম,ব্যবসায়ী সহ সকল শ্রেণী পেশার মানুষকে জনগনকে করোনা বিষয়ে সচেতনতা সৃষ্টির দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। স্বাস্হ্য সুরক্ষায় সরকারী নির্দেশনা মেনে মানুষ যাতে ঘরে থাকে। ঘর থেকে বের হলে সরকারী নির্দেশনা অনুয়ায়ী দুরত্ব বজায় রাখি।

এপরিস্হিতিতে উপজেলা চেয়ারম্যান হিসেবে তার করনীয় বিষয়ে জানতে চাইলে তিনি বলেন। আমি সরকারী নির্দেশ বাস্তবায়নে স্হানীয় প্রশাসন,উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্বাস্হ্য কর্মকর্তার সাথে যোগা যোগ রক্ষা করে প্রযোনীয় উদ্যেগ গ্রহন করেছি। হাসপাতালে ডাক্তারদের সুরক্ষা নেই।

করোনা মোকাবেলায় মাধবপুরে ১০ বেডে আইসোলেশ প্রস্তত করা থাকলেও ডাক্তার, সেবিকাদের সুরক্ষার প্রযোজনীয় পোশাক,যন্ত্র পাতি নেই, এনিয়ে চিকিৎসা
কতটা পাওয়া যাবে এমন প্রশ্নের জবাবে শিল্পপতি উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন,
মাধবপুর বাসী পাশে ছিলাম,আছি,থাকবো। সাধ্য মত চিকিৎসা সহায়তায় উপজেলা পরিষদ ও ব্যাক্তিগত ভাবে প্রস্তত আছি।

তিনি বলেন আগে ডাক্তার ও চিকিৎসা কাজে নিয়োজিতদের সুরক্ষা নিশ্চত করতে হবে।এজন্য তিনি হাসপাতালে পিপিই সরবরাহের উপর গুরুত্ব দিবেন।

হতদরিদ্র কর্মহীন মানুষের পাশে থাকার আস্বাস দিয়ে বলেন,জনসেবার ব্রত নিয়েই চেয়াম্যান হয়েছি।তাই মানব কল্যানে অতিতে ওছিলাম, বর্তমানে আছি।ভবিষ্যতেও থাকবো ।