Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  হবিগঞ্জে যত্রতত্র ঘোরাফেরা না করার আহব্বান জেলা প্রশাসকের #  বাহুবলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন মেম্বার শামীম #  সিলেটে করোনা আক্রান্ত প্রথম রোগী একজন চিকিৎসক #  সিলেটে স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা #  শ্রীলংকার চেয়েও এগিয়ে বাংলাদেশ! #  ওসমানীনগরে আল-আমানাহ ফাউন্ডেশন ইউকের খাদ্য সামগ্রী বিতরণ #  মাধবপুরে ২ গাঁজা পাচারকারী গ্রেফতার #  হবিগঞ্জে করোনা সচেতনতামূলক কর্মসূচি অব্যাহত রেখেছেন এমপি আবু জাহির #  মাধবপুরের লোকজনকে ঘরে থাকার জন্য সেনাবাহিনীর সচেতনতা অভিযান #  চুনারুঘাটে মাদক ব্যবসায়ি ফুল মিয়া আটক #  দেশে করোনায় আরেক জনের মৃত্যু #  বড়লেখার সাবেক এমপি সিরাজুল আর নেই #  নবীগঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত #  করোনায় মৃতের সংখ্যা ছাড়াল ৬৪ হাজার #  বাহুবলের ২২টি দোকানের ভাড়া মওকুফ করলেন মার্কেটের মালিক

নবীগঞ্জ শহরে হাত ধোয়ার ব্যবস্থা করল পৌরসভা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
করোনা ভাইরাস রোধে শহরের আসা জন সাধরনের মধ্যে গন সচেতনা বৃদ্ধি লক্ষে নবীগঞ্জ পৌরসভা কৃর্তক শহরের বিভিন্ন মোড়ে হাত ধোয়ার জন্য পানি ও সাবান ব্যবস্থা করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় শহরের বিভিন পয়েন্টে এই হাত ধোয়ার ব্যবস্থার উদ্বোধন করেন নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র এটিএম সালাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার, সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া হিন্দু বৈদ্য খ্রিষ্টান পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, পৌর কাউন্সিলর সুন্দর আলী,রোকেয়া বেগম, সাবেক কাউন্সিলর রেজভী আহমদ খালেদ, কবি আবু তাহের চৌধুরী,পৌরসভার সচিব গোলাম আজম,সহকারী প্রকৌশলী ভবি মজুমদার, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সলিল বরন দাশ,সাংবাদিক হাবিবুর রহমান শামীম, তৌহিদ চৌধুরী, মুহিত চৌধুরী, শাওন আহমেদ পৌরসভার স্যানেটারী অফিসার সুকেশ চক্রবর্তী,ঠিকাদানকারী এলেমান চৌধুরীসহ পৌরসভায় কর্মকর্তা কমচারীবৃন্দ ও স্থানীরা উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, আমরা সবাই সচেতন হব অন্যকে সচেতনতা উৎসাহীতো করবো করোনা ভাইরাস মোকাবেলা আমরা প্রত্যাক্ষেই ভালো ভাবে হাত ধুয়ে পড়ে কাজ করবো। তিনি প্রবাসী ভাই বোনদেও উদ্দ্যেশ্য করে আরো বলেন আপনারা আমাদেও দেশ গড়তে এবং আপনার পরিবার পরিজন আত্নীয় স্বজনকে সুখে রাখতে ভূমিকা রাখছেন আমার শ্রদ্ধা জানাই আপনাদের। প্রবাসী যারা দেশে আসছেন দয়া করে আপনার পরিবার ও দেশের জনগনকে সুস্থ রাখতে নিজ উদ্দ্যেগে মাত্র ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার আহবান জানান।