#  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর #  চুনারুঘাটে মাদক ব্যবসায়ী বাঘা লিটনসহ আটক ২ #  নবীগঞ্জে ১৪ ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার #  লাখাইয়ে ঝুঁকিপূর্ণ আনন্দ ভ্রমন না করার নির্দেশ #  দেশে করোনায় আরো ৩৯ জনের মৃত্যু #  মাধবপুরে করোনা আক্রান্ত হয়ে শিক্ষকের মৃত্যু #  চুনারুঘাটে শেখ কামালের জন্মদিনে মিলাদ মাহফিল #  কমলগঞ্জে এক ব্যবসায়ীর মালামাল উদ্ধার করলো পুলিশ #  বাহুবলে ডাকাতি মামলার আসামী গ্রেফতার #  শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত

বাহুবলে অপহরণের ১ মাস পর কিশোরী উদ্ধার

বাহুবল (হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলায় অপহরণের এক মাস পর তামান্না আক্তার (১৪) নামে কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫মার্চ) সকাল ১০ টায় উপজেলার শংকরপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। তামান্না উপজেলার কাশিপুর গ্রামের সফিক মিয়ার কন্যা।

স্থানীয় সূত্রে জানায়, কিশোরী তামান্নাকে শংকরপুর গ্রামের এখলাছ মিয়ার পুত্র মোশাহিদ মিয়া নামে এক যুবক দীর্ঘদিন ধরে প্রেম নিবেদন করে আসছিল। এতে তামান্নার পরিবার মোশাহিদের অভিভাবকদের কাছে নালিশ করলেও লাভ হয়নি। এক পর্যায়ে পরিকল্পীত কৌশলে তামান্নাকে অপহরণ করে নিয়ে যায়। প

গত ২২ ফেব্রুয়ারি তামান্নার পিতা সফিক মিয়ার বাদী হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্রæনালে মামলা দায়ের করলে আদালতে আদেশে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার করে।

বাহুবল থানার ওসি মোঃ কামরুজ্জামান জানান, আদালতে আদেশে কিশোরীকে উদ্ধার করা হয়েছে।