Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  হবিগঞ্জে যত্রতত্র ঘোরাফেরা না করার আহব্বান জেলা প্রশাসকের #  বাহুবলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন মেম্বার শামীম #  সিলেটে করোনা আক্রান্ত প্রথম রোগী একজন চিকিৎসক #  সিলেটে স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা #  শ্রীলংকার চেয়েও এগিয়ে বাংলাদেশ! #  ওসমানীনগরে আল-আমানাহ ফাউন্ডেশন ইউকের খাদ্য সামগ্রী বিতরণ #  মাধবপুরে ২ গাঁজা পাচারকারী গ্রেফতার #  হবিগঞ্জে করোনা সচেতনতামূলক কর্মসূচি অব্যাহত রেখেছেন এমপি আবু জাহির #  মাধবপুরের লোকজনকে ঘরে থাকার জন্য সেনাবাহিনীর সচেতনতা অভিযান #  চুনারুঘাটে মাদক ব্যবসায়ি ফুল মিয়া আটক #  দেশে করোনায় আরেক জনের মৃত্যু #  বড়লেখার সাবেক এমপি সিরাজুল আর নেই #  নবীগঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত #  করোনায় মৃতের সংখ্যা ছাড়াল ৬৪ হাজার #  বাহুবলের ২২টি দোকানের ভাড়া মওকুফ করলেন মার্কেটের মালিক

শায়েস্তাগঞ্জে ৫ দোকানে জরিমানা

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমন থেকে সুরক্ষার জন্য দোকান পাঠ বন্ধের নিয়ম না মানায় ৫ দোকানে ২৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার এ জরিমানা আদায় করেন।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, সরকারের নির্দেশনা না মানায় স্টেশন রোডে হাজী আব্দুর রহিম স্টোরকে ৫ হাজার, আখি ইলেক্টনিক্সকে ১০ হাজার, দাউদনগর বাজারে আনন্দ ফ্যাশনকে ২ হাজার, মদিনা সেনিটারীকে ৫ হাজার ও পুরানবাজারে মনিহার স্বর্ণের দোকানে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার করাঙ্গীনিউজকে  বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারের নিয়ম না মেনে দোকান  খোলা থাকলে জরিমানা হবে এমনি প্রয়োজনে জেল দেওয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে।