• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে মারা যাওয়া প্রবাসী নারী করোনা আক্রান্ত নয়

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে মারা যাওয়া লন্ডন প্রবাসী করোনা আক্রান্ত নয় বলে প্রাথমিক পর্যবেক্ষনে প্রতিয়মান হয়েছে বলে জানান সিভিল সার্জন ডা: তৌহিদ আহমদ।

তিনি জানান, খবর পেয়েছিলেন জ্বর শর্দি নিয়ে অসুস্থ হয়ে তিনি মারা গেছেন। তাই হাসপাতালের ডাক্তার স্টাফ ও ওই মহিলার বাসাসহ আসে পাশের ৫টি বাসার সব মানুষকে হোম কোয়ারেন্টাইনে রেখে তারা বিষয়টি গভীর অনুসন্ধান করেন।

সোমবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত প্রবাস ফেরত ওই মহিলার স্বামীর সাথে কথা বলে ও বিভিন্ন কাগজপত্র পর্যবেক্ষন করে তিনি করোনা সংক্রমনে মারা যাননি বলে তাদের কাছে প্রতিয়মান হয়েছে বলে জানান। তবে ওই এলাকায় ইতালী প্রবাসী নাগরিকসহ আরো প্রবাসী রয়েছেন তাদের কোয়ারেন্টানে থাকতে হবে এবং বাকী নাগরিকদের কোয়ারেন্টাইন তুলে দেয়া হবে বলে জানান।

উল্লেখ্য ওই লন্ডন প্রবাসী করোনা সিমটম নিয়ে মারা যান এমন খবরে তারা গভীর অনুসন্ধান পরিচালনা করেন এবং ওই এলাকায় ৫টি বাসাকে কোয়ারেন্টাইন করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ