Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  করোনায় মৃতের সংখ্যা ছাড়াল ৬৪ হাজার #  বাহুবলের ২২টি দোকানের ভাড়া মওকুফ করলেন মার্কেটের মালিক #  বানিয়াচংয়ে ৭ ব্যবসায়ীকে জরিমানা #  শ্রীমঙ্গলে করোনা সন্দেহে কিশোরীকে সিলেটে প্রেরণ, এলাকায় আতঙ্ক #  করোনা থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই #  বাহুবলে ত্রাণ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী #  জনশূণ্য নবীগঞ্জ #  বাহুবলে সেনাবাহিনীর গাড়ী উল্টে দুই সেনা সদস্য আহত #  হবিগঞ্জ এডভোকেট সমিতির নির্বাচনী তফশিল বাতিল #  মাধবপুরে প্রবাসীকে পিটিয়ে হত্যা #  চুনারুঘাটে কর্মহীনদের মাঝে খাদ্য দিলো ০৭০৯ গ্রুপ #  আরও ৯ করোনা রোগী শনাক্ত, ২ জনের মৃত্যু #  ঐতিহাসিক তেলিয়াপাড়া দিবস আজ #  হবিগঞ্জে কর্মহীনদের খাদ্য সামগ্রী দিলেন ভাইস চেয়ারম্যান #  দুই মাসের খাদ্যসামগ্রী পেলেন চুনারুঘাটের দিনমুজুর আঃ জলিল

হবিগঞ্জে সন্ধ্যায় মার্কেট বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য হবিগঞ্জে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে সকল প্রকার বিপনী বিতাণ ও মার্কেট বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

সোমবার (২৩ মার্চ) সকারে এ নির্দেশনা দেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

নির্দেশনায় বলা হয়, ‘পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত করোনা ভাইরাস সংক্রামণ নিয়ন্ত্রণের জন্য প্রতিদিন সন্ধা ৭টার পর ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া জেলা সদর, উপজেলা সদর, পৌরসভার সকল প্রকার মার্কেট ও দোকাপাট বন্ধ রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হলো। এ নিয়ম না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে। জনস্বার্থে সবাইকে এ আদেশ মেনে চলার জন্য বলা হয়।’

হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান করাঙ্গীনিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, জনসমাগম কমাতে হবিগঞ্জ শহরসহ সব জায়গায় গরু-ছাগলের হাটের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত গরু-ছাগলের হাট বসানো যাবে না। এই আদেশ অমান্যকারিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।