• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সন্ধ্যায় মার্কেট বন্ধের নির্দেশ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৩ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য হবিগঞ্জে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে সকল প্রকার বিপনী বিতাণ ও মার্কেট বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

সোমবার (২৩ মার্চ) সকারে এ নির্দেশনা দেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

নির্দেশনায় বলা হয়, ‘পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত করোনা ভাইরাস সংক্রামণ নিয়ন্ত্রণের জন্য প্রতিদিন সন্ধা ৭টার পর ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া জেলা সদর, উপজেলা সদর, পৌরসভার সকল প্রকার মার্কেট ও দোকাপাট বন্ধ রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হলো। এ নিয়ম না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে। জনস্বার্থে সবাইকে এ আদেশ মেনে চলার জন্য বলা হয়।’

হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান করাঙ্গীনিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, জনসমাগম কমাতে হবিগঞ্জ শহরসহ সব জায়গায় গরু-ছাগলের হাটের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত গরু-ছাগলের হাট বসানো যাবে না। এই আদেশ অমান্যকারিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ