• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে বর-কনের পিতা জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২২ মার্চ, ২০২০

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় গণজমায়েত করে বিয়ের অনুষ্ঠান করার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বর ও কনের পিতাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার দুপুর দেড় ঘটিকার সময় উপজেলা সদরের ৪নং ইউনিয়নের লামাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, করোনা ভাইরাস সংক্রামনের হাত থেকে বাচতে ইতিপূর্বে জেলা প্রশাসন সকল ধরনের সভা সমাবেশ,ধর্মীয় অনুষ্ঠান,গ্রাম্যপঞ্চাইতসহ গণজমায়েত করে বিয়ে অথবা আকিকার অনুষ্ঠানের উপর নিশেধাজ্ঞা জারি করে। তারপরেও ঐসময়ে গনজায়েত করে বিয়ের অনুষ্ঠান করায় সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় কনের বাবা লামাপাড়া গ্রামের আলতাব হোসেন ও পাশ^বর্তী যাত্রপাশা গ্রামের বরের বাবা শেখ উমর আলী ভূল শিকার করলে উভয়কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারি কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খাঁন বলেন, বিয়ের অনুষ্ঠানের আয়োজন করে গণজমায়েত করায় সংক্রামক রোগ বিস্তার কাজে সহায়তার অপরাধে দÐবিধি, ১৮৬০ অনুসারে অর্থদÐ প্রদান করা হয়েছে।

এছাড়া বিয়ের অনুষ্ঠানটি তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয় এবং এরূপ কর্মকাÐ ভবিষ্যতে যাতে কেউ না করে সেজন্য সতর্ক করে দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ