• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাইয়ে গলায় রশি বাঁধা সেই লাশের পরিচয় মিলেছে

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২২ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাইয়ে গলায় রশি বাঁধা এক ব্যক্তির লাশ উদ্ধারের ১দিন পরই তার পরিচয় সনাক্ত করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) দুপুরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে মৃতের পরিচয় সনাক্ত করেন তার স্বজনরা। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন তারা।

নিহত ফালু মিয়া বি-বাড়িয়া জেলার সরাইল থানার নোয়াগাও ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের শুক্কুর আলীর পুত্র।

ফালু মিয়ার মা খুদেজা বেগম জানান, তার ছেলে ফালু মিয়া পেশায় একজন টমটম (ইজিবাইক) চালক। গত বৃহস্পতিবার সে জীবিকার তাগিদে টমটম নিয়ে বাড়ি থেকে বাহির হয়। এর পর থেকে সে আর বাড়ি ফিরেনি। সে ১ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক। লাখাই এলাকায় এক ব্যক্তির অজ্ঞাত মরদেহ উদ্ধার করা হয়েছে মর্মে খবর পেয়ে তারা হবিগঞ্জে এসে মৃতের পরিচয় সনাক্ত করেন।

তিনি জানান, তার ছেলে ফালুর নিখোঁজের দিন থেকেই তাদের সকল আত্মীয় স্বজনদের কাছে খোঁজ নিয়েছেন। কিন্তু কোন সন্ধান পাওয়া যায়নি। একই সাথে তার সাথে থাকা টমটমের কোন খোঁজ পাওয়া যায়নি। দৃর্বুত্তরা তার কাছ থেকে টমটমটি ছিনিয়ে নিতেই তার ছেলেকে গলায় রশি বেধে নির্মম ভাবে হত্যা করেছে। এসময় তিনি তার ছেলে হত্যার দৃষ্টান্ত মূলক বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

লাখাই থানার (ওসি) মোহাম্মদ সাইদুল ইসলাম জানান, নিহতের পরিবারের বক্তব্যের সূত্র ধরেই পুলিশ বিষয়টির তদন্ত কার্যক্রম এগিয়ে নিচ্ছে। দ্রুতই এ হত্যকান্ডে জড়িতদের ধরে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, শুক্রবার সকালে নাসিরনগর-হবিগঞ্জ আঞ্চলিক মহা-সড়কের পাশের খালে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ