• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

এম এইচ সোহাগ, শায়েস্তাগঞ্জ  (হবিগঞ্জ):  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদ্বোধন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকাল ৮টায় বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বেলুন ও পায়রা উড়িয়ে উদ্বোধন করা হয়। বেলুন উড়ান উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার ও পায়রা উড়ান উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল ও পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া।

এর আগে শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসন, পৌর পরিষদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অপর্ণ করা হয়।

পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, পৌর সভার মেয়র মোঃ ছালেক মিয়া,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল আলী, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ মোতাহার হোসেন,  থানার ওসি (তদন্ত) আল মামুন, জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ শামীমা আক্তার, প্রধান শিক্ষক আবিদুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার  প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ