• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে অবৈধ মাটি উত্তোলন, যুবকের কারাদন্ড

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৬ মার্চ, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে অবৈধভাবে কৃষি জমি থেকে মাটি উত্তোলনের দায়ে মো. আল আমিন (২২) নামে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (৬ মার্চ) সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদার এ আদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত যুবক উপজেলার কচুয়াদি গ্রামের আবুল হোসেন এর পুত্র।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামে অভিযান চালিয়ে খনিজ মাটি রাস্তা সংলগ্ন কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের সময় মো. আল আমিন নামে এক যুবককে আটক করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদার এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ (১) ধারায় আটককৃত যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনায় ও অভিযানে সার্বিক সহযোগিতা করে বাহুবল মডেল থানা পুলিশের একটি টিম।

উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, জনস্বার্থে এই ধরনের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ