• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে বাহাদুরের মৃত্যু, হয়রানিমূলক মামলা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:  হবিগঞ্জের মাধবপুর উপজেলার রাজাপুর গ্রামের বাহাদুরের মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু বলে দাবি করছেন বিবাদীগণের স্বজনরা। তাদের অভিযোগ স্থানীয় কোন্দলের কারণে প্রতিপক্ষকে ফাঁসাতে বাহাদুরের স্বাভাবিক মৃত্যু ভিন্ন খাতে প্রভাহিত করে রাজাপুর গ্রামের আওয়ামীলীগ নেতা জিলু মিয়া সহ ৮ জনের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা করা হয়েছে।

শনিবার সকালে ১নং বিবাদীর স্ত্রী ফরিদা খাতুন মাধবপুর প্রেসক্লাবে স্বজনদের নিয়ে উপস্থিত হয়ে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ পাঠ করে শোনান।

তাদের দাবি রাজাপুর গ্রামের বাহাদুর মিয়া বুক ব্যাথা নিয়ে গত ১২ ফেব্র“য়ারি স্থানীয় মনতলা নুসরা ক্লিনিকে চিকিৎসা দিতে নেওয়া হয়। পরে ওই ক্লিনিকের পরামর্শ মতে তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ওইদিন রাত হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বাহাদুরের ভাই জামাল মিয়া আওয়ামীলীগ নেতা জিলু মিয়াকে প্রধান আসামী করে তার পরিবার ৮ জনের বিরুদ্ধে গত ১৭ ফেব্র“য়ারি হবিগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি দরখাস্ত করেন।

বিজ্ঞ বিচারক এই সংক্রান্তে মাধবপুর থানায় মামলা, অপমৃত্যু মামলা বা জিডি করা হয়েছে কি না এ মর্মে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করার জন্য মাধবপুর থানার ওসিকে নির্দেশ দেন। আদালতের নির্দেশে মাধবপুর থানা পুলিশ অত্র বিষয়ে কোন মামলা কিংবা অপমৃত্যু মামলা হয়নি বলে প্রতিবেদন দেন। তবে একটি জিডি মূলে বাহাদুরের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ি

ববাদীর স্বজনদের দাবি বাদী পক্ষের সঙ্গে বিবাদীদের বিরোধ ছিল। এর জের ধরে একটি স্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে বিবাদীদের ফাঁসাতে হয়রানিমূলক মামলা হয়েছে। তাদের দাবি আইনশৃঙ্খলা বাহিনীর তদন্ত সংস্থা নিরপেক্ষ তদন্ত করলে মামলাটি মিথ্যা প্রমাণিত হবে।

মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন বলেন, আদালতের নির্দেশে এ মামলার প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ