• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন, মহিলাসহ আটক ৭

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ দুই আসামী পালিয়ে গেছে। এঘটনায় পুলিশ ওই এলাকা থেকে মহিলাসহ ৭ জনকে আটক করেছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে উপজেলার পূর্ব জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

পলাতক আসামীরা হলেন- পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়া (৪৫) ও তার ছেলে হৃদয় (২০)।

আটককৃতরা হলেন-একই গ্রামের আব্রু মিয়ার স্ত্রী রিনা বেগম (৩৫), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩২), রফিক মিয়ার বোন জাহানারা খাতুন (২৮), মোতালিব এর মেয়ে শাবানা (১৮), জাহির মিয়ার ছেলে জীবন (১৫), আব্দুর রহিম বিডিআর এর ছেলে মুন্সি আলম (২০) ও মৃত ছেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০)।

স্খানীয়ওরা জানান, আটককৃতদের মধ্যে দুজন এসএসসি পরীক্ষার্থীও রয়েছেন।

জানা যায়, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তারই আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের সাথে পারিবারিক বিরোধ নিয়ে এক সপ্তাহ পূর্বে ঝগড়া বিবাদ হলে নাছিমা বেগম এ নিয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার বিকেলে ওই মামলার আয়ু কামাইছড়া ফাড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীথিল ঘোষ একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় ওই বাড়ির উৎসুক মহিলারা পুলিশের কাছে ভীড় জমান। এক পর্যায়ে তারা পুলিশের হাত থেকে গ্রেফতারকৃত আসামীরা হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। এসময় পুলিশ উল্লেখিত পাঁচ মহিলাসহ সাতজনকে আটক করে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ