Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  চুনারুঘাটে ত্রাণের জন্য বিক্ষোভ করছে চা শ্রমিকরা #  ছুটি বাড়ছে ৯ এপ্রিল পর্যন্ত #  ইতালিতে করোনায় আরেক বাংলাদেশির মৃত্যু #  ইতালিতে ২৪ ঘণ্টায় আরো ৮১২ জনের মৃত্যু #  শায়েস্তাগঞ্জে ৪০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ #  করোনা শনাক্তে ওসমানী হাসপাতালে আসলো পিসিআর মেশিন #  সুনামগঞ্জে সর্দি-কাশি-জ্বর নিয়ে নারীর মৃত্যু #  বাহুবলে খাদ্যদ্রব্য বিতরণ করলেন এএসপি পারভেজ আলম #  নবীগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার #  বাহুবলে অনাবৃষ্টির কারণে বোরো ধান নিয়ে অনিশ্চিত কৃষকরা #  সিলেটে হোম কোয়ারেন্টিন না মানায় প্রবাসীকে জরিমানা #  নবীগঞ্জে ফেনসিডিলসহ যুবক আটক #  নবীগঞ্জে করোনা ভাইসরাস রোধে সেনা টহল অব্যহত #  দেশে নতুন আক্রান্ত ১ জন, সুস্থ ১৯ #  শায়েস্তাগঞ্জে দূরত্ব বজায় রাখার পরামর্শ সেনাবাহিনীর

মাধবপুরে পিকআপ গরুসহ দুই চোর আটক

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর থেকে দুই গরু চোরকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি গরু উদ্ধার ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

শনিবার (১৫ ফেব্রুয়ারী) ভোরে উপজেলার তেমুনিয়া-ইটাখোলা সড়কের মতিমিয়া মার্কেটের কাছ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, মাধবপুর উপজেলার দক্ষিণ বেজুড়া গ্রামের বাদল মিয়ার ছেলে মোক্তার মিয়া মান্না (২৮), ও একই উপজেলার কুর্কিপূর্ব গ্রামের পারুক মিয়ার ছেলে মারুফ মিয়া (১৯)।

মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তেমুনিয়া-ইটাখোলা রোডে অভিযান চালায় পুলিশ। এ সময় তাদের দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি গরু উদ্ধার করা হয় এবং একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ২০-১৭০৬) জব্দ করা হয়।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।