• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচঙ্গে নকল সরবরাহের দায়ে ১জনের কারাদন্ড

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং (হবিগঞ্জ): হবিগঞ্জের বানিয়াচঙ্গে নকল সরবরাহের দায়ে ১ বহিরাগতকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) সকাল ১১টায় নকল সরবরাহের দায়ে আজমিরীগঞ্জ উপজেলার মাহতাবপুর গ্রামের এনামুল হক চৌধুরীর ছেলে আকরাম হোসেন চৌধুরীকে (২০) ৭দিনের কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মামুন খন্দকার।

একই দিন গণিত পরীক্ষা চলাকালে নকল করার দায়ে বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্র মোঃ সাকের হোসেনকে বহিস্কার করা হয় এবং দায়িত্বে অবহেলার দায়ে কক্ষ পরিদর্শক দূর্গাপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মোঃ আব্দুল কাইয়ূমকে কক্ষ পরিদর্শক থেকে অব্যাহতি প্রদান করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। কেন্দ্র সচিবের দায়িত্বে ছিলেন, সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দাল হোসেন খান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ