• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে একটি পার্টসের দোকানে ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। অগ্নিকান্ডে প্রায় ১০ থেকে ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ালরী) দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাঁও বাজারে স্বর্ণালী অটো পার্টসের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে হঠাৎ আলী আহমেদের মালিকানাধীন স্বর্ণালী অটো পার্টস নামক দোকান থেকে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। লোকজন তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দেন এবং স্থানীয় লোকজনের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রন করেন। কিন্তু এর আগেই দোকানের ভিতরে থাকা মোটর পার্টসের অনেক মূল্যবান মালামাল পুড়ে যায়। এতে দোকানটির ব্যাপক ক্ষতি সাধিত হয়।

স্বর্ণালী অটো পার্টসের মালিক আলী আহমেদ জানান, দুপুরে দোকান বন্ধ করে আমি পানিউমদা বাজারে যাই। এর আধা ঘন্টা পরই একটা ফোন আসে, বলে আমার দোকানে আগুন লাগছে। দৌড়ে ছুঁটে আসি, দোকানে এসে দেখি সব পুড়ে ছাই। দোকানে কেউ না থাকায় আগুন চার দিকে ছড়িয়ে পড়ে দোকানে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আমাকে নিঃস্ব করে দিয়েছে।’

এদিকে ঘটনার খবর পেয়ে গোপলারবাজার পুলিশ ফাঁড়ির এস আই মাজহারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন- ধারণা করা যাচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। প্রতিষ্ঠানের মালিকের বরাত দিয়ে তিনি বলেন, প্রায় ১০/১২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ