• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজমিরীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জে পরীক্ষা শেষে বাজারে আসার পথে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে এক জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ও অপরজনকে রাজধানী ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার জলসুখা কেজিবি হাইস্কুলের দুই শিক্ষার্থী তাদের পরীক্ষাকেন্দ্র পৌর এলাকার এএবিসি সরকারি পাইলট হাইস্কুলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

জলসুখা আটপাড়ার বাসিন্দা মৃত-টেনু মিয়ার পুত্র সায়েম (১৬) ও পার্শ্ববর্তী সুনামগঞ্জের শাল্লার বাসিন্দা হুমায়ূন লস্করের পুত্র সৌরভ লস্কর (১৬) পরীক্ষা শেষে মোটরসাইকেলে চড়ে আজমিরীগঞ্জ বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

দুপুর অনুমানিক সোয়া ১টায় ওই পরীক্ষাকেন্দ্র থেকে কিছু দূর আসা মাত্রই বিপরীত দিক থেকে একটি পিকআপ ভেন দ্রুতবেগে এগিয়ে আসলে এসএসসি পরীক্ষার্থী মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিেেয় দু’জনই মোটরসাইকেল থেকে ছিঁটকে রাস্তায় পড়ে যায়।

আশপাশের লোকজন এসে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় অবস্হার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। এর মধ্যে সায়েমের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজধানী ঢাকা’র পুঙ্গ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ