• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মাকে হত্যার দায়ে দীপু সরকার নামের ছেলেকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে এ আদেশ দেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নাসিম রেজা। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।

দণ্ডপ্রাপ্ত দীপু উপজেলার এখতিয়ারপুর নোয়াহাটি এলাকার রাজমোহন গোস্বামীর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৪ সালের ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে দীপু তার মা রসনা বালা সরকারের কাছে ভাত চান। ভাত না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তিনি লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন রসনা বালা। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ওইদিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রসনা বালা পালের।

ঘটনার পরদিন নিহতের স্বামী (দীপুর বাবা) রাজমোহন গোস্বামী ছেলেকে আসামি করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। একই বছরের ১৬ জুলাই দীপুকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মাধবপুর থানার তৎকালীন উপ পরিদর্শক (এসআই) শ্যামল চন্দ্র পাল।

মামলার দীর্ঘ ১৬ বছর পর স্বাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে রায় দেন আদালত। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সালেহ আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ