• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ছাত্রদলের ২০ ইউনিট কমিটি বিলুপ্ত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধ, হবিগঞ্জ : সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষে, দীর্ঘ সময় কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং পূর্ণগঠনের অংশ হিসাবে জাতীয়তাবাদী ছাত্রদল হবিগঞ্জের ২০টি ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারী) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব কমিটি বিলপ্ত ঘোষণা দেন জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান ও সাধারণ সম্পাদক রুবেল আহেমদ চৌধুরী।

বিলুপ্ত করা কমিটিগুলোর মধ্যে হবিগঞ্জ সদর উপজেলা, হবিগঞ্জ পৌর, বৃন্দাবন সরকরি কলেজ, লাখাই উপজেলা, শায়েস্তাগঞ্জ উপজেলা, শায়েস্তাগঞ্জ পৌর, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ,নবীগঞ্জ উপজেলা, নবীগঞ্জ সরকারি কলেজ, বাহুবল উপজেলা, মিরপুর সরকারি কলেজ, চুনারুঘাট উপজেলা, চুনারুঘাট পৌর, চুনারুঘাট সরকারি কলেজ,মাধবপুর উপজেলা, মাধবপুর পৌর, বানিয়াচং উপজেলা, জনাব আলী ডিগ্রী কলেজ, আজমিরীগঞ্জ উপজেলা ও আজমিরীগঞ্জ পৌর কমিটি বিলপ্ত ঘোষণা করা হয়েছে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী বলেন, কেন্দ্রীয় ছাত্রদলে নির্দেশে উল্লেখিত কমিটিগুলো বিলপ্ত করা হলো। তবে শীঘ্রই তৃণমুলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সব ইউনিটে নতুন কমিটি করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ