• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজমিরীগঞ্জে বাবাকে পিটিয়ে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখায় পারিবারিক কলহের জের ধরে ছেলের আঘাতে বাবার মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারী) সকালে সিলেট ওসমানি মেডিকেল কলেজে চিকিৎসাধিন অবস্থার তিনি মারা যান। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার জলসুখার শঙ্খমহল উত্তরপাড়া গ্রামের মো. নাজিম উদ্দিন (৫২) ও তার বড় ছেলে মো. তোফাজ্জল মিয়ার (২৮) বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ছেলে তোফাজ্জল তার বাবার মাথায় আঘাত করেন। এতে তিনি রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজন আশংখাজনক অবস্থায় তাকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে তার অবস্থার অবনতি ঘটলে পরদিন শনিবার তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেও তার উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসকের রবিবার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সেখানে চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান। এ ঘটনায় আজমিরীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সকালেই ঘাতক ছেলে তোফাজ্জলকে জলসুখা বাজার থেকে আটক করে।

আজমিরীগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, পুলিশ ঘাতককে আটক করেছে। রাতেই নিহতের ছোট ছেলে আজিজ মিয়া বাদী হয়ে বড় ভাইকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার তাকে আদালতের প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ