• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে অগ্নিকান্ডে বসতবাড়ি পুড়ে ছাই

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

এফ আর হারিছ, বাহুবল (হবিগঞ্জ): হবিগঞ্জের বাহুবলে বসতবাড়িতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে, এতে ঘরের আসবাবপত্র সহ সকল মালামাল পুড়ে প্রায় ১০/১২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাত ৩ টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের শেওড়াতুলী গ্রামে।

জানা যায়, ওই গ্রামের মৃত রাজা মিয়ার পুত্র দুবাই প্রবাসি আওলাদ মিয়া সম্প্রতি দেশে ফিরে আসেন। ওই দিন তিনি বসত ঘর তালাবদ্ধ করে রেখে স্ত্রী- সন্তানদের নিয়ে তার শ্বশুর বাড়ি চলে যায়। কিন্ত রাত অনুমানিক ৩ টার দিকে গ্রামের লোকজন তার বসতঘরে অগ্নিশিখা দেখতে পেয়ে শোর চিৎকার করলে সবাই একত্রিত হয়ে আগুন নিভানোর চেষ্টা করেন, কিন্ত আউলাদ মিয়ার পাঁকা ঘরটি তালাবদ্ধ থাকায় গ্রামের লোকজন কোনো মালামাল উদ্ধার করতে পারেনাই।

শুধু মাত্র বারান্দায় থাকা ৬ টি গরু উদ্ধার করতে সক্ষম হয়েছেন। খবর পেয়ে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিস এর লোকজন আসে, কিন্ত গ্রামের ভিতরে যাতায়াত ব্যাবস্থা খারাপ থাকায় ঘটনাস্থলে পৌচতে বিলম্ব হয়, এর মধ্যে সব কিছু পুড়ে ছাড়খার হয়ে যায়।

এদিকে বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বাহুবল থানা পুলিশ ও পুটিজুরী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন অাহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ