• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে শীত বস্ত্র বিতরণ করলেন মেম্বার শামীম

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে হত দরিদ্র লোকজনের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেছেন মিরপুর ইউনিয়নের সদস্য শামীম আহমদ।

রোববার (২৬ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় দি হোপ ইন্টারন্যাশনাল স্কুলে তার নিজস্ব তহবিল থেকে শতাধিক অসহায় লোকজনের মধ্যে শীত বস্ত্র বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, দি হোপ ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান প্রভাষক আইয়ূব আলী, বাহুবল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম প্রমূখ।

 

মিরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও ওয়ার্ডের প্রায় শতাধিক নারী পুরুষদের মধ্যে শীত বস্ত্র বিতরন করা হয়।

মেম্বার শামীম বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও নিজের ব্যক্তিগত তহবিল থেকে শীত বস্ত্র বিতরন করছি। তিনি বলেন, আমার প্রতিজ্ঞা ছিল ইউনিয়ন পরিষদের ভাতা তুলে নিজে খব না, সবগুলিই অসহায় মানুষদের মধ্যে বিতরন করব, তাই করছি। শুধু ভাতার টাকা দিয়েই নয়, নিজের ব্যবসা বাণিজ্যের একটি লাভের অংশ আমি আমার ইউনিয়নের অসহায় হতদরিদ্রদের মাঝে বিলিয়ে দিতে বদ্ধপরিকর।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ