• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে টমটম ধাক্কায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

এম শাহ আলম, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার রিচি নামকস্থানে টমটমের ধাক্কায় আহত মদিনাতুল কিবরিয়া জেরিন নামে এসএসসি পরীক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। খবর পেয়ে নিহতের সহপাঠীরা টমটম, সিএনজি ও রিক্সা ভাংচুর করে বিক্ষোভ করে। এসময় তিন শিক্ষার্থী আহত হয়।

রোববার (১৯ জানুয়ারী) সকালে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জেরিন।
নিহত জেরিন উপজেলার লুকড়া ইউনিয়নের ধল গ্রামের আব্দুল হাইর কন্যা। সে রিচি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। আহতদের মধ্যে সজল দাস, সুমন মিয়া, বিজয় দাশকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শনিবার (১৮ জানুয়ারী) সকাল ৮টার দিকে রিচি উচ্চ বিদ্যালয়ের সামনে এঘটনাটি ঘটে।

রিচি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোজাম্মেল হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকাল ৮টার দিকে প্রাইভেট পড়ার জন্য জেরিন স্কুলের সামনে টমটম থেকে নেমে ভাড়া দেয়ার সময় অন্য একটি টমটম তাকে ধাক্কা দিলে আহত হয়। প্রথমে থাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি দেখে সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় এক দিন মারা যায় জেরিন।

এদিকে এঘটনা খবর পেয়ে একই ইউনিয়নের বামকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা লাখাই-মাদনা রোডে মানববন্ধন পালন করছে বলে জানিয়েছেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল আজিজ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ