• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে বাস শ্রমিকদের মহাসড়ক অবরোধ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে গড়ি পার্কিং করা নিয়ে জুয়েল মিয়া নামে এক বাস শ্রমিককে পিঠিয়ে আহত করেছে সিএনজি অটোরিকশা শ্রমিকরা। এ ঘটনায় বাস শ্রমিকরা বিÿুব্ধ হয়ে সড়কে ব্যারিকেড দিয়ে এক ঘন্টারও বেশি সময় ধরে অবরোধ করে রাখে।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার মিরপুর বাজার জোড়া ব্রিজে এ ঘটনা ঘটে।

জানা যায়, হবিগঞ্জ-আউশকান্দি লাইনের মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস শায়েস্তাগঞ্জের দিকে যাওয়ার পথে মিরপুর জোড়া ব্রিজের কাছে পার্কিং করে যাত্রী উঠা-নামা নিয়ে শায়েস্তাগঞ্জ রোডে চলাচলরত সিএনজি অটোরিকশা শ্রমিকদের সাথে বাকবিতন্ডা হয়।

এসময় সিএনজি অটোরিকশা শ্রমিকরা উত্তেজিত হয়ে বাসের সুপারভাইজার জুয়েল মিয়ার ওপর আক্রমণ করে পিঠিয়ে আহত করে। তাৎক্ষণিক স্থানীয় লোকজন ও বাস মালিক সমিতির লোকেরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে বাস শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে সড়কে গাড়ি আড়াআড়ি করে ব্যারিকেড দিয়ে এক ঘন্টারও বেশি সময় ধরে অবরোধ করে রাখে। এসময় সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এতে হাজারো যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

খবর পেয়ে বেলা দেড়টার দিকে বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান সহ একদল পুলিশ ও স্থানীয় শ্রমিক নেতৃবৃন্ধ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ব্যাড়িকেড তুলে দেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিরোধীয় বিষয়টি নিস্পত্তির লক্ষে পুলিশ প্রশাসনের উপস্থিতিতে কাল রোববার দুই শ্রমিক পক্ষ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বসবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ