#  করাঙ্গী একটি নদীর নাম #  আজমিরীগঞ্জে বৃদ্ধ পিতাকে সিলেটে নিয়ে জবাই করে হত্যা #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি #  শায়েস্তাগঞ্জে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত #  বাহুবলে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু #  মাধবপুরে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ #  খালেদা জিয়ার জামিন আবেদন গ্রহণ, শুনানি রোববার #  চুনারুঘাটে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার #  ৩ শতাধিক প্রাণীর অভয়াশ্রয় সাতছড়ি জাতীয় উদ্যান

মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষকে সংবর্ধনা

 সমুজ আলী রানা, বাহুবল (হবিগঞ্জ): হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রবকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে শিক্ষক-শিক্ষার্থী ও গভর্নিংবডির উদ্যোগে  বৃহস্পতিবার দুপুর ১টায় এক সংবর্ধনার আয়োজন করা হয়। শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ও রবিন্দ্র স্মৃতি পুরস্কার ২০১৯ পদকে ভূষিত হওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের হল রুমে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সহকারী প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গভর্নিংবডির সভাপতি নীরঞ্জন সাহা নীরু।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবুল হাশিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসকার আলী, মিরপুর এফএন হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ মীর মাহমুদুল হোসেন, মিরপুর কলেজের প্রভাষক আব্দুল হাই ভূইয়া, দি হোপ ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক প্রভাষক আইয়ূব আলী, সানশাইন মডেল হাই স্কুলের পরিচালক এম শামসুদ্দিন, ভুলকোট হাই স্কুলের প্রধান শিক্ষক মানিক মিয়া, শাহজালাল হাই স্কুলের প্রধান শিক্ষক আইয়ুব আলী, মানব কল্যাণ হাই স্কুলের প্রধান শিক্ষক মুজিবুর রহমান, বিশিষ্ট মুরুব্বি আইয়ুব আলী খান, অভিভাবক সদস্য আব্দুল মতিন, সাংবাদিক এম সাজিদুর রহমান, মিরপুর পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আজহারুল ইসলাম মোয়াজ, পিটিএ কমিটির সভাপতি সমুজ আলী রানা, সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক শশাঙ্ক দত্ত, পাচ গ্রাম নেতা ফয়সল আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক হাবিবুর রহমান ও উপস্থাপনায় ছিলেন প্রভাষক সুলতান আহমেদ।

অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তির হাতে অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন।