• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে কুতুবের চক মাদরাসায় তাফাজ্জুল হক হুজুরের স্মরণ সভা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ কুতুবের চক জামেয়া রাশিদীয় মাদরাসার সাবেক প্রধান তত্ত¡াবধায়ক মরহুম আল্লামা হাফিজ তাফাজ্জুল হক হুজুরের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে মাদরাসা কক্ষে এ সভায় সভাপতিত্ব করেন মাদরাসা পরিচালনা কমিটির উপদেষ্টা মাওলানা আব্দুল হাকিম নিশাপটী।

তাফাজ্জুল হক হুজুরের কর্মময় জীবন নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন- হবিগঞ্জ দ্বীনিশিক্ষা বোর্ডের নবনিযুক্ত সভাপতি হাফেজ মাওলানা মুসা, অত্র মাদরাসা পরিচালনা কমিটির উপদেষ্টা ও শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো. ছালেক মিয়া, মাওলানা আবু বক্কর, মাওলানা তাফহীমুল হক, মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আ স ম আফজল আলী, মাদরাসার মোহতামিম মাওলানা আইয়ূব আলী, হুসানীয়া মাদরাসার মোহতামিম মাওলানা সৈয়দ তানভীর আহমেদ প্রমুখ।

পরে মরহুম আল্লামা তাফাজ্জুল হকের তৃতীয় পুত্র হাফিজ মাওলানা তাফহীমুল হককে অত্র মাদরাসার প্রধান তত্ত্বাবধায়ক ও হাফেজ মাওলানা মুসাকে উপদেষ্টা হিসেবে নিযুক্ত করে তাফাজ্জুল হক হুজুরের জন্য মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ