• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরের ২ ছাত্রলীগনেতা গাঁজাসহ আশুগঞ্জে গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরের ২ ছাত্রলীগ নেতা আশুগঞ্জে গাঁজাসহ গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃতরা হল মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাঈম বিন ইসলাম (২৭) ও তার সহযোগী ফয়সল মিয়াকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতার নাঈম বিন ইসলাম উপজেলার নারায়ণপুর গ্রামের শেখ আব্দুল আলীর ছেলে ও ফয়সল চারাভাঙ্গা গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

গত বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের খড়িয়ালা বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি প্রাইভেট কারসহ তাদের আটক করে পুলিশ। পরে প্রাইভেটকার তল্লাশি করে ১০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ জানান, মাদক ব্যবসায়ীরা প্রাইভেট কারে করে মাধবপুর সীমান্ত এলাকা থেকে গাঁজার একটি চালান নিয়ে আশুগঞ্জ টোল প্লাজার দিকে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা সিলেট মহাসড়কের খড়িয়ালা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের ব্যবহৃত প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১৩-৯০৫৬)টি আটক করে। এ সময় প্রাইভেটকার তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পাচারে জড়িত থাকার অপরাধে তাদের গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ