• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সম্পত্তি নিয়ে সন্তানদের বিরোধ, রাতে বাবার লাশের পাহারায় কুকুর!

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০

করাঙ্গীনিউজ:
৩০ ডিসেম্বর বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন আবুল হোসেন খান। সন্তানেরা লাশ দাফন না করে সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তারা চলে গেলে একটি কুকুরকে লাশের পাশে পাহারারত অবস্থায় দেখা যায়। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বরিশাল বাকেরগঞ্জের দাড়িয়াল ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা যায়, অঢেল সম্পত্তির মালিক আবুল হাসেম খান মারা যাওয়ার পর ছেলেমেয়েরা জমি সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়ে। ওই সময় এক ছেলে বাবার লাশ দাফনে বাধা দেয়।

এক পর্যায়ে স্থানীয় সমজিদের সামনের সড়কের ধারে বাবার লাশ ফেলে সব ছেলেরা চলে যায়। পরে কিছুক্ষণ এলাকাবাসী লাশের পাহারা দেন।কিন্তু রাত গভীর হলে তারাও যে যার মতো স্থান ত্যাগ করে। তখন একা পড়ে থাকে আবুল হোসেন খানের লাশ।

এরপর সেখানে আসে একটি বেওয়ারিশ কুকুর। গভীর রাতে লাশের পাশে ওই কুকুর ছাড়া আর কেউ ছিল না। পাহারাদারের মতো কুকুরটি সারারাত লাশের পাশেই বসে থাকে।

অঢেল সম্পত্তির মালিক আবুল হোসেন মৃত্যুর পর হয়ে গেলেন সম্পূর্ণ নিঃস্ব। সম্পত্তি, সন্তান, প্রতিবেশী কোন কিছুই তার কাজে আসেনি। দাফনের অপেক্ষায় ঘন্টার পর ঘন্টা পড়ে থাকলো তার লাশটি।

অন্যদিকে সারারাত সন্তানেরা সম্পত্তির ভাগ বাটোয়ারার কোন সুরাহা করতে না পেরে বাবার লাশ দাফন করা থেকে বিরত থাকে। এ খবর পেয়ে এগিয়ে আসে স্থানীয় চেয়ারম্যান।

অবশেষে পুলিশের মধ্যস্থতায় আবুল হাসেম খানের দাফন সম্পূর্ণ করেন ওই চেয়ারম্যান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ