• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে মাদক বিরোধী র‌্যালী

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
Exif_JPEG_420

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: মাদকাসক্তি মুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানের ব্যাপক গণসচেতনতা সৃষ্টি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ‘ মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো’ এই শ্লোগানে উপজেলা প্রশাসনের আয়োজনে বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের প্রধান সড়ক ঘুরে বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মজিবুর রহমান, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ আবু সিরাজ মো. মুনিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার সেকেন্ড অফিসার মুকিত, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবিদুর রহমান, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন প্রমুখ।

এছাড়াও শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ রোভার স্কাউট গ্রুপ ও গার্ড ইন রোভারসহ  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও পুলিশ প্রশাসনের লোকজন অংশগ্রহণ করেন।  পরে বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে  আলোচনা সভা বক্তব্য রাখেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ